আশুগঞ্জে গাড়ি চাপায় নিহত ২

২০ অক্টোবর, ২০২১ : ১২:০৭ অপরাহ্ণ ২৩৭

তেপান্তর রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়কে গাড়ি চাপায় দুই শ্রমিক নিহত হয়েছেন। বুধবার (২০ অক্টোবর) ভোরে সোনারাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত একজন দিনাজপুর সদর উপজেলার মাঝিপাড়া এলাকার মো. আব্দুল মালেকের ছেলে মো. হায়দার আলী (৩১)। তবে আরেক নিহতের নাম পরিচয় তাৎক্ষনিকভাবে পাওয়া যায়নি।
চাতাল শ্রমিক ও হাইওয়ে পুলিশ জানায়, দিনাজপুর থেকে হায়দার আলীসহ ৫ শ্রমিক আশুগঞ্জ খান অটো রাইছ মিলে কাজ করার জন্য বাসে করে বুধবার রাতে আশুগঞ্জ আসে। ভোরে মহাসড়কের পাশ দিয়ে তারা হেঁটে রাইছ মিলে যাবার পথে সোনারামপুর এলাকায় কোন দ্রুতগ্রামী যানবাহান তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে হায়দার ও অপর এক শ্রমিক মারা যান।
এসময় আহত হয়েছেন আরো ৩ জন।

এ ব্যাপারে খাটিহাতা হাইওয়ে থানার উপ-পরিদর্শক মো. রাফিউল করিম বলেন, নিহত দুইজনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। স্থানীয় লোকজন জানিয়েছে আহত আরো ৩ জনকে হাসপাতালে পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।