হাজারো তৌহিদী জনতার অংশগ্রহণে আখাউড়ায় ঈদে মিলাদুন্নবীর জশনে জুলুসে পালিত

২০ অক্টোবর, ২০২১ : ৩:০৫ অপরাহ্ণ ২১০

আশরাফুল মামুন: বিপুলন উৎসাহ, উদ্দীপনা ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে আখাউড়ায় পালিত হলো পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ), আজকের গনসমাগম অতীতের রেকর্ড ছাড়িয়ে গেছে বলে সংশ্লিষ্টরা মন্তব্য করেছেন।

বুধবার(২০ অক্টোবর) সকাল থেকেই উপজেলার পৌরশহরে বিভিন্ন স্থান থেকে আসা তৌহিদী জনতার অংশগ্রহণে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা:) পালিত হয়েছে। এ উপলক্ষে আখাউড়া উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামাতের আয়োজনে আনন্দ মিছিল ও আলোচনা সভা মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। তাছাড়াও খড়মপুর শাহপীর কল্লাহ শহীদ (রহ:) মাজার শরীফ, তারাগন শের আলী শাহ ও নারায়নপুর আজম শাহর মাজার শরীফসহ বিভিন্ন অলির দরবার থেকে নানা রকম ব্যানার,সবুজ নিশান, ফেস্টুন নিয়ে নবীপ্রেমীক হাজার মানুষ আনন্দ মিছিলে অংশ গ্রহন করেন। মিছিলটি আখাউড়া তারাগন দরবার শরীফ থেকে শুরু হয়ে আখাউড়া পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে নারায়ন পুর হযরত আজমশাহর মাজার চত্বরে আখাউড়া আহলে সুন্নাত ওয়াল জামাতের নেতাদের উপস্থিতিতে মিলাদ শরীফ ও বিশ্বের নির্যাতিত মুসলিমসহ সমগ্র দেশ জাতির ইহকালিন ও পরকালীন শান্তি কামনা এবং মহামারি করোনাভাইরাস মুক্তির মোনাজাতের মাধ্যমে ঈদ-এ মিলাদুন্নবী (সা:) এর আনন্দ মিছিল সমাপ্ত হয়।

তবে এবারের জশনে জুলুসের আয়োজন ছিল চোখে পড়ার মত। শান্তি পূর্ণ ভাবে মিলাদুন্নবী উদযাপন পুলিশ বাহিনী চিল তৎপর। তারা পৌর শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়ে সতর্ক অবস্থান নেয়। কোন ধরনের বিশৃঙ্খলা ছাড়াই শান্তিপূর্ন ভাবেই আনন্দ শোভাযাত্রা সমাপ্ত হয়।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।