নবীনগরে নৌকা মনোনয়ন প্রত্যাশীর বিরুদ্ধে মিথ্যা সংবাদের প্রতিবাদে বিক্ষোভ

২৩ অক্টোবর, ২০২১ : ১২:৫৪ অপরাহ্ণ ১৫৮

মো. সফর মিয়া: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নবীনগর উপজেলার বীরগাঁও ইউনিয়ন থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী মোঃ আনোয়ার হোসেনকে জড়িয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ও গণমাধ্যমে মিথ্যা সংবাদ এর প্রতিবাদে ফুঁসে উঠেছে স্থানীয় আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতারা।

জানা যায়, উপজেলা যুবলীগের সহ সম্পাদক আনোয়ার হোসেন স্থানীয় আওয়ামী লীগ, উপজেলা আওয়ামী লীগ ও জেলা আওয়ামী লীগ কর্তৃক মনোনয়নের জন্য সুপারিশ প্রাপ্ত হওয়ার পর একটি মহল তার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ও গনমাধ্যমে নিউজে প্রচার করলে স্থানীয় আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতারা এসব ষড়যন্ত্রের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেন।

শনিবার সকালে বীরগাঁও মাজারের সামনে শত শত নেতাকর্মী এই প্রতিবাদ মিছিলে অংশগ্রহণ করেন।
পরে এক প্রতিবাদ সভায় ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে যুগ্ন সাধারণ সম্পাদক ইলিয়াস বাবুল এর সঞ্চালনায় বক্তব্য রাখেন ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি তাজুল ইসলাম,২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম,৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক, প্রমূখ।

তারা বলেন, আনোয়ার হোসেন আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনে সকল নেতাকর্মীদের একজন একনিষ্ঠ মনোনীত ব্যক্তি,তার পিতা ছিল ১৯৬৯ সালের গনঅভ্যুত্থানের লড়াকু সৈনিক।সে ছাত্র রাজনীতি থেকে আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত, বর্তমানে উপজেলা যুবলীগের সহ সম্পাদক। কিছু লোকজন নিজেদের স্বার্থের জন্য বিশৃঙ্খলা সৃষ্টির লক্ষ্যে আনোয়ারের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে, আমরা তার তীব্র নিন্দা জানাতে আজ প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিলের আয়োজন করেছি।

পরিশেষে উপস্থিত সকল নেতাকর্মীরা একটি বিশাল বিক্ষোভ মিছিল নিয়ে সভাস্থল ত্যাগ করেন।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।