আখাউড়ায় ২ হাজার ইয়াবাসহ ৫ মামলার আসামি ১ যুবক গ্রেপ্তার

২৩ অক্টোবর, ২০২১ : ২:২০ অপরাহ্ণ ২২৯

আশরাফুল মামুনঃ ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া থানা পুলিশের অভিযানে শুক্রবার(২২ অক্টোবর) রাত অনুমান সাড় ৮ টার সময় মোগড়া ইউপির বাউতলা গ্রামের পূর্বপাড়ায় গোপন সংবাদের ভিত্তিতে ২ হাজার পিস ইয়াবাসহ ১ জনকে হাতেনাতে গ্রেপ্তার করেছে। ধৃত ব্যাক্তির নাম ইয়ার মোহাম্মদ(২৮) সে ঐ এলাকার আঃ রাজ্জাকের পুত্র। তার বিরুদ্ধে মাদক চোরাকারবারে জড়িত থাকার অভিযোগ রয়েছে।

আখাউড়া থানার এক ফেইসবুক বিবৃতিতে বলা হয়েছে এসআই নিতাই চন্দ্র দাস ও তার সঙ্গীয় অফিসার,ফোর্সসহ গোপণ সংবাদের ইয়ার মোহাম্মদের বসতঘরে অভিযান চালালে আসামী পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে তাকে আটক করা হয়। এ সময় আসামীর দেহ তল্লাশী করে তার পরিহিত প্যান্টের ভেতরে নাভীর নীচে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ১০ টি কালো পলিপ্যাকে রাখা প্রতিটিতে ২০০ পিস করে মোট ২০০০ পিস ইয়াবা উদ্ধার করে তা জব্দ করা হয়। আসামী ইয়ার মোহাম্মদের বিরুদ্ধে থানায় পূর্বের ৫টি বিচারাধীন মাদক মামলার রেকর্ড পাওয়া গেছে। বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধারের ঘটণায় ইয়ার মোহাম্মদের বিরুদ্ধে মাদক আইনে নিয়মিত মামলা রুজু করে অদ্য তাকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।