আখাউড়ায় মোটরবাইক দূর্ঘটনায় প্রান গেল গৃহবধূর

২৩ নভেম্বর, ২০২১ : ১২:৪১ অপরাহ্ণ ৩৬৮০

আশরাফুল মামুন: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় স্বামীর সাথে শপিংয়ে গিয়ে মোটরসাইকেল দূর্ঘটনায় প্রান গেলো এক গৃহবধূর। নিহত গৃহবধূর নাম তানিয়া আক্তার (২৩), সোমবার (২২ নভেম্বর) ঢাকা পপুলার হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এর আগে রবিবার সন্ধ্যায় উপজেলার গাজির বাজারে একটি কুকুর মোটরসাইকেলের সামনে পড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে এ দূর্ঘটনা ঘটে। তাকে উদ্ধার করে প্রথমে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তারপর ব্রাহ্মণবাড়িয়া সদর হসপিটালে নিয়ে গেলে তানিয়া কে ঢাকায় রেফার করা হয়। নিহত তানিয়া আক্তার উপজেলার মোগড়া ইউনিয়নের কেন্দুয়াই গ্রামের বুলু মিয়ার ছেলে শরিফুল ইসলামের স্ত্রী। তাদের এক বছর বয়সী এক কন্যা সন্তান রয়েছে। গৃহবধূ তানিয়ার পিত্রালয় পার্শ্ববর্তী বিজয় নগর উপজেলার দূলাল পুর গ্রামে।

প্রত্যাক্ষদশীরা জানিয়েছেন, আখাউড়া থেকে মোটরসাইকেলে করে বাড়ী ফেরার পথে গাজীর বাজারে এসে এ দূর্ঘটনা ঘটে। এ-সময় মোটরসাইকেল চালাচ্ছিলেন শরিফুল ইসলাম এবং স্ত্রী তানিয়া আক্তার পিছনে বসা ছিলেন। শরিফুল ইসলামের বড় ভাই সফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাতেই লাশ বাড়িতে আনা হয়েছে। তিনি আরো বলেন, মঙ্গলবার (২৩ নভেম্বর) সকালে তানিয়ার মরদেহ স্বামীর বাড়ি থেকে তার পিত্রালয়ে নিয়ে যাওয়া হয়েছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।