মানুষের জীবনে বীমা অত্যন্ত গুরুত্বপূর্ণ — উপ সচিব নাজিমুল

২৪ নভেম্বর, ২০২১ : ৭:২১ অপরাহ্ণ ১০৭

তেপান্তর রিপোর্ট: জীবন বীমা কর্পোরেশনের চট্রগ্রাম আঞ্চলিক কার্যালয়ের জেনারেল ম্যানেজার ও উপ-সচিব কাজী নাজিমুল ইসলাম বলেছেন, বীমা বিপদের বন্ধু। একজন বীমা গ্রাহক মরে গেলেও সেটা তার পরিবারের কাজে লাগে। এটা হলো শেষ ভরসা। মানুষের জীবনে বীমা অত্যন্ত গুরুত্বপূর্ণ। আমাদের দেশে বীমা খাত অনেক পিছিয়ে রয়েছে। উন্নত দেশে সব ক্ষেত্রেই মানুষ বীমা করে। ফলে তারা অনেক বেশি সুযোগ সুবিধা পায়। এ ক্ষেত্রে বাংলাদেশও এগুতে হবে।
বুধবার (২৪ নভেম্বর) বিকেলে জীবন বীমা কর্পোরেশনের ব্রাহ্মণবাড়িয়া জেলা কার্যালয়ে অনুষ্ঠিত “বীমার গুরুত্ব শীর্ষক আলোচনা ও ব্যবসায় পর্যালোচনা সভা-২০২১” অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ব্রাহ্মণবাড়িয়া জেলা কার্যালয়ের ইনচার্জ মিজানুর রহমানের সভাপতিত্বে ও উন্নয়ন কর্মকর্তা শাহ আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জীবন বীমার কুমিল্লা কর্পোরেট সেবা দপ্তরের ম্যানেজার কামরুল হাসান খাঁন।
বক্তব্য রাখেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা কার্যালয়ের উন্নয়ন ম্যানেজার ফারহানা হক, আব্দুল আহাদ ফয়সাল, মামুন অর-রশীদ ও সাদেকা সুলতানা।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া অফিসের এজেন্ট,উন্নয়ন অফিসার, উন্নয়ন ম্যানেজারসহ সকল কর্মকর্তা-কর্মচারীগণ।

অনুষ্ঠানের সভাপতি ও জীবন বীমা ব্রাহ্মণবাড়িয়া অফিসের ইনচার্জ মিজানুর রহমান তার বক্তব্যে বলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলার প্রতিটি ইউনিয়ন ও গ্রামের সকল মানুষকে বীমার আওতায় আনাই হচ্ছে আমাদের মূল উদ্দেশ্য।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।