১ সন্তানের মা নারী থেকে হয়ে গেলেন পুরুষ! এলাকায় তোলপাড়

২৯ নভেম্বর, ২০২১ : ১২:২৪ অপরাহ্ণ ১৫৭৩

আশরাফুল মামুন: ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় ১ সন্তানের জননী গৃহবধূ খাদিজা আক্তার ময়না (২৩) রাতারাতি নারী থেকে পুরুষে রুপান্তরিত হওয়ার খবর পাওয়া গেছে। যুবতী থেকে অবিশ্বাস্য ভাবে যুবকে পরিনত হাওয়ার পর তার নাম রাখা হয়েছে মোঃ আবির আহমেদ। এই চাঞ্চল্যকর মুখরোচক ঘটনাটি ঘটে উপজেলার কুটি ইউনিয়ন এর কুটি উত্তর পাড়া খাদিজার বাড়িতে । এ ঘটনা এলাকায় জানাজানির পর লোকজনের ভিড় সামলাতে আবির আহমেদ কে বোরখা পড়িয়ে সোমবার(২৮ নভেম্বর) কুমিল্লা পাঠিয়ে দেন তার স্বজনরা। পুরুষে রুপান্তরিত হওয়ার আগে খাদিজার আক্তারের আনাফ নামে এক ছেলে সন্তান রয়েছে। তার স্বামীর নাম মোঃ সেলিম হোসেন সুমন। সেলিম হোসেন সুমন একজন প্রবাসী তার বাড়ি খুলনার বাগেরহাটে।

জানা গেছে, গত শুক্রবার জুম্মার নামাজের পর থেকে এ ঘটনাটি জানাজানি হয়। এ ঘটনায় এলাকাজুড়ে তোলপাড় সৃষ্টি হয়েছে। মেয়ে থেকে ছেলেতে রূপান্তরিত হওয়া ময়না আক্তারকে এক নজর দেখতে প্রতিদিন দূর-দূরান্ত থেকে অসংখ্য মানুষ ভিড় জমাচ্ছে তাদের বাড়িতে। এখন তার শারীরিক গঠন পুরুষের মতো। ময়না আক্তারে চাচাত ভাই ফারুক বলেন , ছেলেতে রূপান্তরিত হওয়ার পর তার নাম রাখেন আবির হোসেন। তার ৬ বছর বয়সী ১ছেলে নাম আনাফ বর্তমানে এখন দাদার বাড়িতে রয়েছেন। ছেলের বাবা ও ময়না আক্তারের স্বামী প্রবাসে আছেন। এ ঘটনা জানাজানি হলে উপজেলা জুড়ে তোলপাড় সৃষ্টি হয়। মানুষের ভীড় এড়াতে বোরখা পড়িয়ে শুক্রবার বিকালে তাকে কুমিল্লা প্রেরণ করেন বলে বাড়ির লোকজন জানিয়েছেন।

গতকাল রোববার সকালে খাদিজার চাচাত ভাই মোঃ ফারুক মিয়া খাদিজা আক্তার ময়না কে নিয়ে এসে কসবা সাংবাদিকদের সাথে সাক্ষাৎ করে সকলের সহযোগীতা কামনা করেন।

এ বিষয়ে কসবা-আখাউড়া সার্কেলের এএসপি জাহিদুল হাসান জানান, নারী থেকে পুরুষে রূপান্তরিত হওয়ার খবর লোকমুখে শুনেছি কিন্তু আমি এখনো ঘটনাস্থলে যায়নি। তাই সত্য মিথ্যা এখনই বলতে পারছিনা।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।