আখাউড়ায় রহস্যজনক ভাবে পুকুর থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার

২৯ নভেম্বর, ২০২১ : ৫:৩৬ অপরাহ্ণ ১৮৯

আশরাফুল মামুন: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পানিতে ডুবে মৃত মোঃ শহিদ মিয়া (৭৯) নামের এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়েছে ।
সোমবার (২৯ নভেম্বর) দুপুরে উপজেলার ধরখার সড়কের পাশে একটি পুকুরে ভাসমান অবস্থায় বৃদ্ধ শহিদ মিয়ার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। ধারণা করা হচ্ছে ভোরে তার মৃত্যু হয়েছে।
মৃত শহিদ মিয়ার গ্রামের বাড়ি জেলার নবীনগর উপজেলার ভুইমারি গ্রামে।
পুলিশ জানায়,প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে বৃদ্ধ শহিদ মিয়া ফজরের নামাজ আদায় করতে ধরখার সড়কের পাশে একটি পুকুরে ওজু করতে গিয়ে পানিতে পড়ে যায়। পরে শীতের কারণে পুকুর থেকে উঠতে না পেরে পানিতে ডুবে তার মৃত্যু হয়।
দুপুরের দিকে মরদেহ পুকুরের পানিতে ভেসে উঠলে স্থানীয় লোকজন ধরখার ফাঁড়ি থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বৃদ্ধের মরদেহ উদ্ধার করে।

ধরখার ফাঁড়ি থানা ইনচার্জ ও এস আই বিমল কর্মকার বলেন, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে পুকুরে ওজু করতে গিয়েই বৃদ্ধের মৃত্যু হয়েছে । কারণ তার গায়ে পরিহিত পাঞ্জাবি ওজু করার কায়দায় বাধা ছিল এবং হাত দুটি মুষ্টিবদ্ধ ছিল।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।