আখাউড়ায় ১৫ দিন ধরে নিখোঁজ বৃদ্ধ কে ফিরে পেতে স্বজনদের আকুতি

২৯ নভেম্বর, ২০২১ : ৫:৫৬ অপরাহ্ণ ২৭৯

আশরাফুল মামুন: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় আব্দুল হাফিজ ওরফে ধন মিয়া নামের ৮০ বছরের এক বৃদ্ধ ১৫ দিন ধরে নিখোঁজ রয়েছে। তিনি অত্র উপজেলার মোগড়া ইউনিয়নের আদমপুর গ্রামের বাসিন্দা। গত ১৪ নভেম্বর সকালে বাড়ি থেকে বের হয়ে যান ধন মিয়া। যাওয়ার সময় তিনি আদরের নাতি রনিকে ৫টি টাকা দিয়ে বলেছিলেন ‘আমাকে আর দেখবে না’ এরপর থেকে তিনি আর বাড়ি ফেরেননি। আত্মীয় স্বজনের বাড়ি ও সম্ভাব্য সকল স্থানেও খোঁজ করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। এ বিষয়ে ধন মিয়ার ছেলে আবুল কাশেম ২৮ নভেম্বর আখাউড়া থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

নিখোঁজ ধন মিয়ার পরিবারের লোকজনের সাথে কথা বলে জানা যায়, ১৪ নভেম্বর সকাল ৯টার দিকে চা খাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে যান। এসময় তার পড়নে সাদা লুঙ্গি, নীল পাঞ্জাবি ও গলায় গামছা ছিল। তিনি শারীরিক ভাবে অসুস্থ ছিলেন। ঠিকমত হাঁটতে পারতেন না। লাঠিতে ভর করে হাঁটেন। বাড়ি থেকে যাওয়ার সময়ও হাতে লাঠি ছিল। এরপর থেকে তিনি আর বাড়ি ফিরে আসেননি। বৃদ্ধ ধন মিয়ার খোঁজ না পাওয়ায় তার পরিবারের লোকজন উদ্বিগ্ন। ধন মিয়াকে ফিরে পেতে পরিবার সকলের সহযোগিতা চান।
নিখোঁজ ধন মিয়ার ষাটোর্ধ বৃদ্ধা স্ত্রী খোশবাহার বেগম বলেন, বাড়িতে কোন ঝগড়া হয়নি। কারও সাথে মনোমালিন্য হয়নি। উনি চা খাওয়া কথা বলে বাড়ি থেকে বের হয়ে গিয়ে আর ফিরে আসেননি। আল্লাহর কাছে দোয়া করি তিনি যেন সুস্থভাবে বাড়িতে ফিরে আসে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।