ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়ন কার্যকরী কমিটি অনুমোদন

২৯ নভেম্বর, ২০২১ : ১০:২৬ অপরাহ্ণ ১৫৬

তেপান্তর রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়নের (রেজি: নং-মৌল-০৩১) কার্যকরী কমিটি অনুমোদিত হয়েছে। গত ৮ নভেম্বর মৌলভীবাজারের শ্রীমঙ্গল বিভাগীয় শ্রম দপ্তরের উপ-পরিচালক ও রেজিস্ট্রার অব ট্রেড ইউনিয়নস মোহাম্মদ নাহিদুল ইসলামের স্বাক্ষরে এ কমিটি অনুমোদন লাভ করে।

কমিটিতে সভাপতি দীপক চৌধুরী বাপ্পী, সাধারণ সম্পাদক মো. মনির হোসেন, সহ-সভাপতি বিশ্বজিৎ পাল বাবু, যুগ্ম-সাধারণ সম্পাদক ফরহাদুল ইসলাম পারভেজ, কোষাধ্যক্ষ আজিজুল আলম সঞ্চয়, কার্যকরী সদস্য মোহাম্মদ মুজিবুর রহমান খান ও জহির রায়হানের নাম রয়েছে।

সোমবার (২৯ নভেম্বর) বিকালে এ কমিটির এক সভা অনুষ্ঠিত হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়নের নিজস্ব কার্যালয়ে সভাপতি দীপক চৌধুরী বাপ্পীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো.মনির হোসেন এর সঞ্চালনায় কমিটির সকল সদস্য উপস্থিত থেকে বক্তব্য উপস্থাপন করেন।
সভায় বক্তাগণ ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়নের রেজিস্ট্রেশন সংক্রান্ত কাজে সার্বিক সহযোগিতা করায় বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি’র প্রতি অশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করে আন্তরিক ধন্যবাদ জানান।
সভায় দ্রুততম সময়ের মধ্যে সাংবাদিক ইউনিয়নে অন্তর্ভুক্ত সকল সদস্যদের নিয়ে সাধারণ সভা ও অভিষেক অনুষ্ঠানেরও সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সাংবাদিকদের অধিকার আদায় ও কল্যাণে নিবেদিত থাকার প্রত্যয় ব্যক্ত করেন সাংবাদিক ইউনিয়ন নেতৃবৃন্দ।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।