সুষ্ঠ নির্বাচনের লক্ষ্যে এক মঞ্চে সব প্রার্থী কে দাড় করালো জেলা পুলিশ

১১ ডিসেম্বর, ২০২১ : ৬:৫৮ অপরাহ্ণ ২৬০

আশরাফুল মামুন:আসন্ন ইউপি নির্বাচনে সুষ্ঠু ও অবাধ নির্বাচন উপহার দেওয়ার লক্ষ্যে ইউনিয়নের সকল প্রার্থী কে একটি মঞ্চে দাড় করিয়ে অঙ্গীকারবদ্ধ করেন জেলা পুলিশ।

শনিবার (১১ ডিসেম্বর)আখাউড়া দক্ষিণ ইউনিয়নের হিরাপুর শহীদ নোয়াব মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের মাঠে সুষ্ঠু শান্তিপূর্ণ উৎসবমুখর পরিবেশে নির্বাচন আয়োজনের লক্ষ্যে একই মঞ্চে সকল প্রার্থীদের নিয়ে এক বিরল দৃষ্টান্ত স্থাপন করলো ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ।

দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচনে যে ফলাফল আসুক না কেনো সকল প্রার্থীরা কাঁধে কাঁধ মিলিয়ে সম্মিলিতভাবে ইউনিয়নের উন্নয়নে কাজ করার প্রতিশ্রুতিও দিয়েছেন। এসময় দক্ষিণ ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী জালাল উদ্দিন ও আজাদ ভূঁইয়া সহ সংরক্ষিত মহিলা মেম্বার পদপ্রার্থী দশজন, নয়টি ওয়ার্ডের মেম্বার প্রার্থী ৩২ জন তাদের ভিন্ন ভিন্ন কর্মপরিকল্পনা থাকলেও তারা একটি স্থানে একমত পোষণ করে বলেন যে দক্ষিণ ইউনিয়নকে মাদকমুক্ত, ইভটিজিং মুক্ত পরিচ্ছন্ন আধুনিক নগরী গড়ে তোলার প্রত্যয় ব্যাক্ত করেন।

এছাড়াও নয়টি ওয়ার্ডে সেবার মান নিশ্চিত করাসহ রাস্তাঘাট নির্মাণ শিক্ষা ব্যবস্থায় আধুনিকায়ন চিকিৎসার মান উন্নত করণ সহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করার অঙ্গিকার করেন তারা।

অনুষ্ঠানে অতিথিদের মধ্যে মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহি কর্মকর্তা রুমানা আক্তার, কসবা আখাউড়া সার্কেলের সহকারী পুলিশ সুপার নাহিদ হোসেন, আখাউড়া থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান,আখাউড়া দক্ষিণ ইউনিয়ন বিট পুলিশ অফিসার এসআই মইনাল হোসেন খান,সহকারী বিট পুলিশ অফিসার এসআই হেলাল প্রমূখ।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।