২ দিন বন্ধের কবলে আখাউড়া স্থলবন্দরের আমদানি রপ্তানি

১৬ ডিসেম্বর, ২০২১ : ১:২৮ অপরাহ্ণ ১৪৩
আশরাফুল মামুন:মহান বিজয় দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দরের পণ্য আমদানি-রপ্তানি বাণিজ্য কার্যক্রম বন্ধ রয়েছে। তবে আখাউড়া ইমিগ্রেশন চেকপোস্ট সীমান্তপথে পাসপোর্টধারী যাত্রী পারাপার স্বাভাবিক আছে। বিজয়  দিবস উপলক্ষে বৃহস্পতিবার ও সাপ্তাহিক বন্ধ শুক্রবার এই ২ দিন বানিজ্য বন্ধ থাকার।
বৃহস্পতিবার সকালে আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়। তবে শনিবার সকালে বন্দর দিয়ে ত্রিপুরায় মাছ রফতানির মধ্যদিয়ে পুনরায় আমদানি-রপ্তানিসহ সব কার্যক্রম স্বাভাবিক হবে।
আখাউড়া স্থলবন্দর আমদানি-রপ্তানিকারক অ্যাসোসিয়েশনের সভাপতি সফিকুল ইসলাম যুগান্তরকে বলেন, আজ বৃহস্পতিবার মহান বিজয় দিবস। এ উপলক্ষে সরকারি ছুটির সঙ্গে মিল রেখে আখাউড়া বন্দরে আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়েছে। যার কারণে আখাউড়া স্থলবন্দর দিয়ে ভারত-বাংলাদেশের মাঝে পণ্য আমদানি-রপ্তানি বাণিজ্য কার্যক্রম বন্ধ রয়েছে। আগামীকাল শুক্রবার সাপ্তাহিক ছুটি থাকায় বন্দরের কার্যক্রম বন্ধ থাকবে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।