আখাউড়া ইউপি নির্বাচনে হ্যাটট্রিক করার দ্বারপ্রান্তে মেম্বার প্রার্থী সালমা বেগম

২২ ডিসেম্বর, ২০২১ : ২:৩৯ অপরাহ্ণ ৩০১

আশরাফুল মামুন: আসন্ন চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে আর মাত্র কয়েকটি রজনী বাকি। প্রার্থীরা তাদের কাঙ্খিত ভোটের আশায় ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে ভোট প্রার্থনা করছেন। চতুর্থ ধাপে আখাউড়া উপজেলার ৫ টি ইউনিয়নে একযোগে নির্বাচন অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে এলাকার নির্বাচন সুষ্ঠ ও শান্তি পূর্ণ করার লক্ষ্যে পুলিশের উদ্যেগে একই মঞ্চে সব প্রার্থী অঙ্গিকার করেছেন।  উপজেলার উত্তর ইউনিয়নের ৭,৮ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী আসনে সূর্যমূখী ফুল মার্কায় মেম্বার প্রার্থী মোছাঃ সালমা বেগম অতীতের ন্যায় এবারও বিপুল ভোটে পাশ করে হ্যাটট্রিক করার আশা ব্যক্ত করেছেন। এর আগে টানা দুই বার সংরক্ষিত নারী আসনে বিপুল ভোটে নিরাচিত হয়ে জনগনের সেবা করে তাদের মন জয় করে নিয়েছেন। বিগত দিনে এলাকার গনমানুষের সেবা করে ভালোবাসা ও বিশ্বাস অর্জন করায় জনগনের অনুরোধে তিনি আবারও ৩ য় বারের মত প্রার্থী হয়েছেন। পূর্বের ন্যায় এবারও জনগন স্বতঃস্ফূর্ত ভাবে ভোট দিলে তিনিই নির্বাচিত হবেন বলে আশা করছেন সালমা বেগম।

এবিষয়ে মেম্বার প্রার্থী সালমা বেগম বলেন আমি জনগনের সেবায় আত্মনিয়োগ করার জন্য এলাকাবাসীর অনুরোধে মেম্বার প্রার্থী হয়েছি। বিগত ১০ বছর এলাকার উন্নয়ন ও মানুষের সেবায় আমি দিনরাত পরিশ্রম করেছি তাই সবাই আমার প্রতি সন্তুষ্ট।  তাছাড়া করোনার সময় ও বিভিন্ন সময়ে সরকারি এবং বেসরকারি অনুদান জনগনের মাঝে বন্টন করার যে দায়িত্ব আমার উপরর পড়েছে আমি তা সঠিকভাবে পালন করেছি। আমি যখন প্রথম দ্বীত্বিয়বার নির্বাচন  করি তখন প্রত্যেকবার আমার প্রতিদ্বন্ধী প্রার্থী ছিল প্রত্যেকবার আমি বিপুল ভোটে নির্বাচিত হয়েছি। কারণ আমি জনগনের সেবা করে তাদের বিশ্বস্ততা ও ভালোবাসা অর্জন করতে পেরেছি। আমি ৩য় বারের মত অত্র এলাকার মানুষের সেবা করে দৃষ্টান্ত স্থাপন করতে চাই।  আমি সকলের কাছে দোয়া ও অত্র ওয়ার্ডের সকলের ভোট চাই।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।