ইসলামের নামে আহলে হাদীস ইসলাম বিরোধী কাজ করছে: ছাত্র উলামা

২৮ নভেম্বর, ২০১৯ : ৩:৫০ অপরাহ্ণ ২২১

মুফতী মোহাম্মদ এনামুল হাসান : ব্রাহ্মণবাড়িয়ার সদর মাছিহাতা ইউপি ছাত্র উলামা ও তৌহিদি জনতার উদ্যোগে আহলে হাদীসদের কুফুরী শিরকি ভ্রান্ত মতবাদ ও তাদের সকল প্রকার অপতৎপরতা বন্ধ এবং আহলে হাদীস সংগঠন ও তার সকল কার্যক্রম স্থায়ী ভাবে নিষিদ্ধের দাবীতে সদরের চান্দপুর বাজারে মঙ্গলবার বাদ যোহর হতে এক বিশাল জন সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় সভাপতিত্ব করেন মুফতি এমদাদুল্লাহ, প্রিন্সিপাল মিফতাহুল উলূম চান্দপুর মাদরাসা, মুফতি লুৎফুর রহমানের পরিচালনায় উক্ত সমাবেশ বক্তব্য রাখেন  মাওলানা কারী আবুল খায়ের,মাও, আঃ মুমিন আটলা, মুফতি রহমতুল্লাহ,,মুফতী মোহাম্মদ এনামুল হাসান,মুফতি আঃ বারী ফান্দাউকি,হাফেজ মাঃ আলআমীন,মাঃসুলাইমান,মাঃ নজির আহমদ ফরিদী সহ সহ এলাকার আলেম উলামাগণ।

বক্তারা বলেন মাছিহাতা ইউনিয়নে আহলে হাদীসদের কোন কার্যক্রম চলতে দেওয়া হবে না। তাদের ভ্রান্ত মতবাদের লিফলেট প্রমাণ সহ সকলের হাতে তুলে দেওয়া হয়।

সভা শুরু হওয়ার পূর্বে আহলে হাদীসদের একটি দল জনাব মুখলেছ মিয়া শহীদ মিয়া জাহাংগির মিয়ার নের্তৃত্যৃ ইউপি চেয়ারম্যান জনাব আল আমীনুল হক পাবেল এর নিকট এসে আলেম উলামা গণের উপস্থিতে আহলে হাদিস সংগঠনের সকল কার্যক্রম থেকে ফিরে আসবে ও এলাকায় তাদের কোন কার্যক্রম চালাবে না ওয়াদা করেছেন ও তারা ভুল পথে ছিল বলে স্বীকার  করেন।

শেষে মুফতি এমদাুল্লাহর দোয়ার মাধ্যমে সমাবেশ শেষ হয়।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।