ব্যবসায়ী নেতার মৃত্যুতে ২ দিন বন্ধের কবলে আখাউড়া স্থলবন্দরের আমদানি রপ্তানি

২৯ ডিসেম্বর, ২০২১ : ১:১৯ অপরাহ্ণ ১১৪
আশরাফুল মামুন:আখাউড়া স্থলবন্দরের প্রবীন ব্যবসায়ী ও সাবেক সাধারণ সম্পাদক মোঃ হাবিবুর রহমান এর  মৃত্যু তে আগামীকাল ৩০ ডিসেম্বর বৃহস্পতিবার এবং পরের দিন শুক্রবার সরকারি সাপ্তাহিক ছুটির কারণে এই ২ দিন অত্র বন্দরের যাবতীয় আমদানি ও রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে।
বড়দিন ও স্থানীয় নির্বাচন উপলক্ষে  আমদানি রপ্তানি ২ দিন বন্ধ থাকার পর সোমবার  ভারত-বাংলাদেশের মধ্যে পণ্য আমদানি-রপ্তানিসহ সব কার্যক্রম শুরু হয়।
আখাউড়া স্থলবন্দরের আমদানি-রপ্তানিকারক অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম জানান, ব্যবসায়ী মোঃ হাবিবুর রহমানের মৃত্যু তে ব্যবসায়ীদের শোক পালনে আগামীকাল ৩০ ডিসেম্বর বৃহস্পতিবার  এবং এর পরের দিন শুক্রবার সাপ্তাহিক ছুটির কারণে এই ২ দিন আখাউড়া স্থলবন্দর দিয়ে ভারতের পূর্বাঞ্চলের রাজ্যে সব ধরনের আমদানি রপ্তানি বন্ধ থাকবে। তবে এই ২ দিন আমদানি রপ্তানি কার্যক্রম বন্ধ থাকলেও ইমিগ্রেশন দিয়ে বৈধ পাসপোর্টধারী যাত্রীদের আসা যাওয়া অব্যাহত থাকবে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।