Tepantor

নিখোঁজের ১০দিন পর ডোবায় মিললো প্রতিবন্ধীর অর্ধ-গলিত লাশ

১০ জানুয়ারি, ২০২২ : ৪:৫০ অপরাহ্ণ ২১৩

তেপান্তর রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়ার জেলা শহরের ভাদুঘরে নিখোঁজের ১০দিন পর ডোবা থেকে জুম্মন মিয়া (২০) নামের এক বাকপ্রতিবন্ধী যুবকের অর্ধ-গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

Tepantor

সোমবার (১০ জানুয়ারী) দুপুরে ময়নাতদন্তের পর নিহতের পরিবারের কাছে মৃতদেহটি হস্তান্তর করা হয়েছে।

গত রোববার রাতে ভাদুঘর ১০ নং রেলব্রিজের পাশের একটি পরিত্যক্ত ডোবা থেকে নিহতের লাশটি উদ্ধার করে জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছিল।

পুলিশ জানান, রোববার বিকেলে জেলা শহরের ভাদুঘর রেললাইনের পাশের একটি পরিত্যক্ত ডোবায় অজ্ঞাত এক যুবকের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের অর্ধ-গলিত লাশটি উদ্ধার করে। পরে নিহতের পরিচয় শনাক্ত হয়।

নিহতের বাবা আব্দু মিয়া জানান, জুম্মান বাক-প্রতিবন্ধী। মানুষিক ও শারীরিক ভাবে সে অনেক অসুস্থ ছিল। জুম্মান ২৯ ডিসেম্বরে দুপুর থেকে নিখোঁজ হয়েছিল। নিখোঁজের পরেরদিন সদর মডেল থানায় একটি সাধারণ ডাইরি করি। আজকে ১০দিন পর মৃত অবস্থায় জুম্মানের খোঁজ পেয়েছি।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জুম্মান নিখোঁজের পর থানায় একটি সাধারণ ডাইরি হয়েছিল। যার নং ২৬০৮।

তিনি আরও জানান, ধারণা করা হচ্ছে প্রতিবন্ধী যুবক ডোবার পানিতে পড়ে মারা গেছে। লাশটি নিহতের পরিবারের কাছে হস্তান্তর করেছি।

Tepantor

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।