Tepantor

আশুগঞ্জে দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

২৩ জানুয়ারি, ২০২২ : ৯:৪২ অপরাহ্ণ ২৮২

নিয়ামুল ইসলাম আকঞ্জি: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ৯২ বোতল ফেনসিডিল এবং ১৭৮ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ মেহেদী হাসান ওরফে হৃদয়-(২৩) ও শাকিব ভ‚ইয়া-(১৯) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা। এ সময় একটি মোটর সাইকেল  ও মাদক বিক্রির নগদ ৬ হাজার টাকা জব্দ করা হয়।

Tepantor
গোপন সংবাদের ভিত্তিতে রোববার সকাল সাড়ে ১০টায় ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোলপ্লাজার সামনে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মেহেদী হাসান হৃদয় আখাউড়া উপজেলার তুলাইশিমুল গ্রামের আবু হানিফের ছেলে এবং  শাকিব ভ‚ঁইয়া একই উপজেলার মিনারকোট এলাকার হাবিবুল্লাহ ভ‚ঁইয়ার ছেলে। রবিবার দুপুরে র‌্যাব ভৈরব ক্যাম্প থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্রেপ্তারকৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন সীমান্ত এলাকা থেকে তারা মাদকদ্রব্য ক্রয় করে দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে। এ ঘটনায় আশুগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

এনআইআ/এসকে

Tepantor

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।