Tepantor

কসবায় চার প্রার্থীর এজেন্টকে জরিমানা

৩১ জানুয়ারি, ২০২২ : ৭:৫০ অপরাহ্ণ ১৩৪

তেপান্তর রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার বায়েক ইউনিয়ন পরিষদের ভোটগ্রহন  চলাকালে আচরণবিধি ভঙ্গের অভিযোগে চারজন প্রার্থীর এজেন্টকে জরিমানা করেছেন ভ্রামমাণ আদালত।

Tepantor

সোমবার সকালে অষ্টজংগল সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ওই ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আল-মামুন ভুইয়ার চশমা প্রতীকের এজেন্ট জাকির হোসেনকে ১০ হাজার টাকা, মেম্বার প্রার্থী সালেকা বেগম মাইক প্রতীকের এজেন্ট জহিরুল ইসলামকে পাঁচ হাজার এবং একই কেন্দ্রের অপর কক্ষেরর এজেন্ট সালেকা বেগমের মাইক প্রতীকের এজেন্ট মানিক মিয়াকে পাঁচ হাজার  টাকা ও চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ বিল্লাল হোসেন অটোরিকশা প্রতীকের এজেন্ট মরিয়ম আক্তারকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইয়ামিন হোসেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.ইয়ামিন হোসেন জানান, নির্বাচন চলাকালে এজেন্টদের কাছে মোবাইল ফোন থাকা ও প্রভাব বিস্তার করার অভিযোগে চারজন এজেন্টকে স্থানীয় সরকার নির্বাচন আচরণ বিধি লঙ্ঘন ২০১০ এর আইন এর ৭৩ ধারায় তাদেরকে জরিমানা করা হয়। তিনি আরো জানান, যারা আইন লঙ্ঘন করবে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

 

এনআইআকঞ্জি/এসকে

 

Tepantor

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।