Tepantor

নাসিরনগরে মাটি বোঝাই ট্রাক্টর চাপায় শিশুর মৃত্যু

১৪ ফেব্রুয়ারি, ২০২২ : ৬:০৫ অপরাহ্ণ ৩৪১

তেপান্তর রিপোর্ট: জেলার নাসিরনগরে ট্রাক্টর চাপায় রাসেল খান (৭) নামে এক  শিশুর মৃত্যু হয়েছে। ১৪ ফেব্রুয়ারি সোমবার সকাল ১১টার সময় উপজেলার হরিপুর ইউনিয়নের টেকপাড়া চৌরাস্তার মোড়ে এই ঘটনা ঘটে। নিহত শিশু ওই গ্রামের আউয়াল খানের ছেলে।

Tepantor

ঘটনাস্থল সূত্রে জানা গেছে, টেকপাড়ার ভিতর দিয়ে জনগণের পায়ে চলাচলের একটি রাস্তা রয়েছে। ওই রাস্তা দিয়ে একটি ব্রিক ফিল্ডের মাটি বোঝাই ট্রাক্টর চলাচল করতো। ব্রিক ফিল্ডটির মালিক গ্রামের প্রভাবশালী কাপ্তান মিয়া।

প্রতিদিন ৩০টি ট্রাক্টর দিয়ে মাঠ থেকে মাটি ভর্তি করে ব্রিক ফিল্ডের আনা নেওয়া করছে। ফলে রাস্তাটি ভেঙ্গে বড় বড় গর্তে পরিণত হয়েছে। গ্রামের জনগণ বাঁধা দিলে তাদের উপর চলে অত্যাচার নির্যাতন।

গত রোববার বিকেলে রাস্তা দিয়ে ট্রাক চলাচলে বাঁধা দিলে কাপ্তান ও তার লোকজন প্রতিবেশীদের উপর হামলা করে।

স্থানীয় লোকজন জানান, এসময় কাপ্তান মিয়া প্রকাশ্যে হুমকি দেয়, কাল থেকে ট্রাক চলাচলের সময় উক্ত রাস্তায় যাকে পাওয়া যাবে তাকেই মাটি বোঝাই ট্রাকের নীচে ফেলে শেষ করে দিবে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখা গেছে, নিহত রাসেল খানের মা- বাবা ও প্রতিবেশীদের করুন আহাজারি। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।

 

এএইচ/এসকে

 

Tepantor

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।