Tepantor

আখাউড়ায় ফেন্সিডিলসহ সাবেক ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

৪ ফেব্রুয়ারি, ২০২০ : ১০:২৩ পূর্বাহ্ণ

আশরাফুল মামুন::ব্রাহ্মণবাড়িয়া আখাউড়ায় ২৫ বোতল ফেন্সিডিলসহ এক সাবেক ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। আখাউড়া পৌর এলাকার আজমপুর রেলস্টেশন সংলগ্ন সড়ক থেকে তাকে আটক করা হয়।

আটক রুবেল বিজয়নগর উপজেলা শাখা ছাত্রলীগের সাবেক সহসভাপতি ও জেলা শাখা ছাত্রলীগের সাবেক উপ-গণশিক্ষা বিষয়ক সম্পাদক। সে উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের কাশিনগর গ্রামের কুশাই বাড়ির এন্তাজ আলী ওরফে ইন্তু মিয়ার ছেলে।

আখাউড়া থানার এসআই হুমায়ূন কবির জানান, আজমপুর রেলস্টেশন সংলগ্ন চান্দুরা-আখাউড়া সড়কে একটি গ্যাসচালিত অটোরিকশা থেকে নামার পর রুবেলের দেহ তল্লাশি করে স্কচটেপে মোড়ানো ২৫ বোতল ফেন্সিডিল পাওয়া যায়। পরে তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রসুল আহমেদ নিজামী জানান, রুবেল ছাড়াও একই এলাকার উথারিয়াপাড়া গ্রামের আরেক মাদক ব্যবসায়ী আউয়ালকে আটক করে থানায় সোপর্দ করে র‌্যাব সদস্যরা। তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

Tepantor

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।