Tepantor

মোবাইলে প্রেমের ফাদে ফেলে ব্যবসায়ীকে অপহরন, নারীসহ গ্রেফতার ৯

৮ এপ্রিল, ২০২৪ : ১:২১ অপরাহ্ণ

তেপান্তর রিপোর্ট: মোবাইলে প্রেমের ফাঁদ ফেলে এক ব্যবসায়ীকে অপহরণের অভিযোগে ২ নারীসহ ৯ জনকে আটক করেছে পুলিশ। রোববার (৭ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে ব্রাহ্মণবাড়িয়া শহরের কাউতুলী এলাকার একটি বহুতল ভবন থেকে তাদের আটক করা হয়। এ সময় উদ্ধার করা হয় অপহৃত ব্যবসায়ী আনিসুর হককে।

আটকরা হলেন- শহরের কান্দিপাড়ার দুলাল মিয়ার ছেলে শাকিল প্রকাশ লায়ন শাকি, বিরাসারের মৃত শামছু মিয়ার ছেলে পান্না চৌধুরী, তার স্ত্রী জোনাকি ওরফে শিউলী, শিমরাইলকান্দি এলাকার জহিরুল হকের ছেলে এনামুল হক জুয়েল, একই এলাকার বাচ্চু মিয়ার ছেলে জোনায়েদ, বাসুদেব ইউনিয়নের দেলোয়ার খলিফার ছেলে সৌরভ, শিমরাইলকান্দির রেনু মিয়ার ছেলে সাইমন ইসলাম ওরফে রাজু শিকদার, কান্দিপাড়ার শাকিলের স্ত্রী হাবিবা আক্তার ও কলেজপাড়ার মৃত মগবুল হোসেনের ছেলে বাবুল মিয়া।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, এই চক্রটি নারীদের মাধ্যমে মোবাইলে প্রেমের ফাঁদ পেতে অপহরণসহ নানা অপকর্ম করে আসছিল। রোববার জেলার সরাইল উপজেলার চুন্টা ইউনিয়নের আনিসুর হক নামে এক ব্যবসায়ীকে প্রেমের ফাঁদে ফেলে শহরে নিয়ে আসে। তারপর তাকে অপহরণ করে টাকা দাবি করে। এই ঘটনায় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ওই বহুতল ভবন ঘিরে ফেলে। সেখানে অভিযান চালিয়ে ২ নারীসহ অপহরণকারীদের আটক করা হয় এবং অপহৃত ব্যবসায়ীকে উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, আটকদের মধ্যে শাকিল ওরফে লায়ন শাসিল দুর্ধষ অপহরণকারী, ম্যাজিস্ট্রেট এর গাড়ি ভাঙচুরসহ একাধিক মামলার পরোয়ানাভুক্ত পলাতক আসামি বলে জানান তিনি।

 

Tepantor

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।