Tepantor

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব নির্বাচন নিয়ে যা বললেন মোকতাদির ও মামুন

৮ আগস্ট, ২০২০ : ৪:২৬ অপরাহ্ণ

তেপান্তর রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব নির্বাচন আসন্ন। তৎপর বিভিন্ন পদে প্রতিদ্বন্ধিতাকারী প্রার্থীরা। শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ সাংবাদিকদের জন্যে বাংলাদেশ সাংবাদিক কল্যান ট্রাষ্ট থেকে দেয়া আর্থিক অনুদানের চেক বিতরন অনুষ্ঠানেও নির্বাচন প্রসঙ্গে কথা হয়। জেলা আওয়ামীলীগের শীর্ষ দুই নেতা এনিয়ে কথা বলেন। নির্বাচনে তাদের দলের কোন হস্তক্ষেপ থাকবেনা বলে জানান তারা।

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেন- প্রেসক্লাবে ব্যাক্তিগতভাবে আমার অনেক পছন্দের মানুষ আছে। কিন্তু নির্বাচনে আমার পছন্দ-অপছন্দের প্রকাশ ঘটবেনা সেটি আমি আল্লাহকে হাজির-নাজির রেখে বলছি। এটা এ্যাবসুলেটলি ক্লাব সদস্যদের ব্যাপার। কাকে ভোট দেবেন, না দেবেন সেটা আপনাদেরই চয়েজ। জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আল মামুন সরকার বলেন-প্রেসক্লাব নির্বাচনে আমরা সরাসরি কোন প্রার্থীর পক্ষে যাবনা। প্রার্থী সিলেকশনের ক্ষেত্রেও আমাদের কোন পছন্দ থাকবেনা। অনুষ্ঠানে জেলার ৪০ জন সাংবাদিককে এই আর্থিক প্রনোদনা দেয়া হয়। প্রেসক্লাব আহবায়ক খ আ ম রশিদুল ইসলামের সভাপতিত্বে এবং সদস্য সচিব দীপক চৌধুরী বাপ্পীর সঞ্চালনায় এতে আরো বক্তৃতা করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আল মামুন সরকার,প্রবীন সাংবাদিক মো: সাদেকুর রহমান।

Tepantor

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।