Tepantor

সন্তানদের জন্য বাঁচতে চেয়ে এক মায়ের আকুতি

১৩ নভেম্বর, ২০২০ : ৮:২৮ অপরাহ্ণ

সোহাগ হোসেন,টাংগাইল: মোসাম্মৎ সুমি বেগম। টাংগাইলের মির্জাপুর উপজেলার মহেড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের গবড়া গ্রামের হতদরিদ্র বাসিন্দা মোঃ আরিফ হোসেনের স্ত্রী এবং দুটি ফুটফুটে সন্তানের জননী। তিনি দীর্ঘদিন যাবৎ কিডনি সমস্যায় ভুগছেন। ডাক্তার জানিয়েছেন সুমি বেগমের দুটি কিডনিই নষ্ট হয়ে গেছে। এমতাবস্থায় কিডনি পরিবর্তন না করলে হয়তো আর তাকে বাঁচানো সম্ভব না। কিডনি পরিবর্তন করতে প্রায় ১৩-১৪ লক্ষ টাকার প্রয়োজন যা তার হতদরিদ্র স্বামীর পক্ষে বহন করা একেবারেই অসম্ভব।

স্ত্রীর চিকিৎসা করাতে যেয়ে আরিফ মিয়া আজ নিঃস্ব প্রায়। চিকিৎসা ব্যয় বহন করতে যেয়ে চাষের সামান্য জমিটুকু এবং জীবিকা নির্বাহের যে ছোট চায়ের দোকান ছিলো তা বিক্রি করে দিয়েছেন আরিফ মিয়া। এখন আর চিকিৎসা ব্যয় চালানো তার পক্ষে কোন ভাবেই সম্ভব হচ্ছেনা, ফুটফুটে ছোট দুটি সন্তান তাদের। একটি ছেলে একটি মেয়ে। মেয়েটি মাদ্রাসায় পড়াশোনা করে।

অসুস্থ মা সুস্থ হয়ে বেঁচে থাকতে চায় তার সন্তানদের জন্য। এখন একমাত্র আল্লাহর রহমত এবং আমার আপনার সহযোগিতায় পারে এই মাকে তার সন্তানদের কাছে ফিরিয়ে দিতে। মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য আমরা কি পারিনা এই অসুস্থ মাকে সুস্থ করে তার ফুটফুটে দুটি সন্তানকে মায়ের ভালবাসা ফিরিয়ে দিতে?? আসুন না এগিয়ে আসি এই মায়ের জীবন বাঁচাতে…… আপনারা যারা এদুটি মাসুম সন্তানের জননীর চিকিৎসার জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিতে চান নিচে দেয়া আরিফ মিয়ার [ স্বামী ]নাম্বারে সরাসরি যোগাযোগ করতে পারেন।

# মোবাইল নাম্বার -01313884852 # বিকাশ পারসোনাল -01313884852 ।

Tepantor

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।